আজ থেকে শুরু হচ্ছে জমজমাট বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি

0
195
আজ-থেকে-শুরু-হচ্ছে-জমজমাট-বঙ্গবন্ধু-কাপ-টি-টোয়েন্টি

করোনা মহামারী কালীন সময়ে শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে ব্যাস্ত ৩ দলের ক্রিকেটার সাথে নতুন করে ২ দল যোগ দেয়ায় অনেকটা উৎসব মুখর পরিবেশ এখন ক্রিকেট অঙ্গনে। আর এই উৎসব মুখর পরিবেশ তা আর একটু জমকালো করতে আজ থেকে পর্দা উঠছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টির।

আজ থেকে শুরু হচ্ছে জমজমাট বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি

উল্লেখ্য যে করোনার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর আয়োজন করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে বিসিবির পক্ষে। তাই বিপিএলের আদলেই আরেকটি টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড । যেখানে খেলবে না বিদেশি কোনো ক্রিকেটার। তবে স্পন্সর, ফ্রাঞ্চাইজি, মিডিয়াস্বত্ব- অর্থ্যাৎ বিপিএলের সব ধরণের ফ্লেভারই রাখা হচ্ছে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে।

পাঁচ দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট শুরু হচ্ছে মঙ্গলবার(আজ)। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর দেড়টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকা ও নাজমুল হোসেন শান্তর নেতৃত্ব দেওয়া মিনিস্টার গ্রুপ রাজশাহী। দিনের অপর ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় লড়বে মাহমুদউল্লাহর জেমকন খুলনা ও তামিম ইকবালের ফরচুন বরিশাল। টুর্নামেন্টের আর একটি দল হলো গাজী গ্রুপ চট্টগ্রাম।

বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি কাপের ৫ দলের স্কোয়াড::

বেক্সিমকো ঢাকা:
মুশফিকুর রহিম (অধিনায়ক), রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, মোহাম্মদ নাঈম শেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলি, ইয়াসির আলি রাব্বি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, শফিকুল ইসলাম, আবু হায়দার, পিনাক ঘোষ, রবিউল ইসলাম রবি।

জেমকন খুলনা:
মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম।

মিনিস্টার গ্রুপ রাজশাহী:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদি হাসান, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান রাজা, জাকের আলি, রকিবুল হাসান, মুকিদুল ইসলাম, সানজামুল ইসলাম।

ফরচুন বরিশাল:
তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরি, তৌহিদ হৃদয়, তানভির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দী শুভ।

গাজী গ্রুপ চট্টগ্রাম:
মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রকিবুল হাসান (জুনিয়র), সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদি হাসান।

ক্রিকেটের আরো খবর পেতে আমাদের সাথেই থাকুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here