কে জিতবে বলুন তোঃ রাচি রেইডার্স বনাম সিংবাম স্ট্রাইকার্স, ঝাড়খণ্ড টি২০ লীগ ২০২০

0
134
কে জিতবে বলুন তোঃ রাচি রেইডার্স বনাম সিংবাম স্ট্রাইকার্স, ঝাড়খণ্ড টি২০ লীগ ২০২০

২৪ অক্টোবর, ২০২০ রাচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ঝাড়খণ্ড টি২০ লীগের ১৯তম ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে রাচি রেইডার্স আর সিংবাম স্ট্রাইকার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯.৩০ মিনিটে। আসুন দেখা যাক, কে জিততে পারে এই ম্যাচটি।

১। দলের র‍্যাংকিং – ঝাড়খণ্ড টি২০ লীগে সিংবাম বেশ এগিয়েই আছে রাচির চাইতে। সিংবাম এখন ৩য় স্থানে আর রাচি ৫ম স্থানে অবস্থান করছে।

২। হোম অ্যাডভান্টেজ – রাচি রেইডার্স বনাম সিংবাম স্ট্রাইকার্স এর ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে রাচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। ম্যাচটি যেহেতু রাচির মাঠে হবে তাই তারা বাড়তি সুবিধা পাবে।

৩। বর্তমান ফর্ম – রাচি তাদের শেষ ৫ ম্যাচের ২ টিতে আর সিংবাম তাদের শেষ ৫ ম্যাচের ৩টিতে জয়লাভ করেছে।

৫। মাঠের অবস্থা – জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সের মাঠটি ভরাট এবং এটি একটি বৃহত মাঠ।

৬। প্লেয়ার এনালাইসিস –

ব্যাটসম্যান এনালাইসিস

রাচির পঙ্কজ কুমারের ব্যাটিং গড় ৩৬.৫০ এবং স্ট্রাইক রেট ১৪০.00 রয়েছে। রাচি রাইডার্সের আরেক শীর্ষ ব্যাটসম্যান সত্যেন্দ্র প্রজাপতির গড় ১৩.৫০ এবং স্ট্রাইক রেট ১২২.৭৩৭৩ রয়েছে।

সিংবাম স্ট্রাইকার্সের কুমার করণের গড় ৩০.৫৩ এবং স্ট্রাইক রেট ৭৬.00 রয়েছে। সিংবাম স্ট্রাইকার্সের আরেক শীর্ষ ব্যাটসম্যান-কুমার সুরজের গড় রয়েছে 33.43 এবং স্ট্রাইক রেট 103.73

বোলার এনালাইসিস

রাচি রেইডার্সের বোলার প্রেম কুমার-সিংয়ের বোলিং গড় ২২.৭৮ এবং ইকনমি ৪.৪৬। রাচি রেইডার্সের আরেক শীর্ষ বোলার বিবেক আনন্দের গড় ৪৭.৫০ এবং তার ইকোনমি ৭.৩৩

অন্যদিকে, শীর্ষ সিংবাম স্ট্রাইকার্সের বোলার আরিয়ামান লালার গড় ২৩.২ এবং ইকনমি ৫.৪২। অন্য শীর্ষ বোলার শিব সিংয়ের একটি গড় ৪১.৫০ এবং তার ইকনমি ৭.৪৩ রয়েছে।

৭। পিচ সাপোর্ট – জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সের পিচটি সাধারণত অন্যান্য ভারতীয় পিচ এর মত। স্পিনার এবং ব্যাটসম্যানরা সাধারণত এখানে বিশাল সুবিধা পান। পেসাররা এখানে ভুগবে।

যাই হোক, আবহাওয়া, ইনজুরি, ইত্যাদি কারণে অনেক সময় অনেক কিছু পরিবর্তন হয়, যদিও সেগুলো অনাকাঙ্ক্ষিত

রাচি রেইডার্স স্কোয়াড

পঙ্কজ কুমার, যশ ভগত, আর্যমন সেন, সত্যেন্দ্র প্রজাপতি, প্রেম কুমার, আয়ুষ ওঝা, শিখর মোহন, সুমন দত্ত-সিং, আদিত্য সিং, রনি কুমার, হর্ষ রানা, প্রেম কুমার-সিং, বিবেক আনন্দ, মনীষী, ঋষভ রাজ, আশীষ কুমার চৌবায়ে, মোহিত কুমার রাই।

সিংবাম স্ট্রাইকার্স স্কোয়াড

সুমিত কুমার, অরবিন্দ কুমার, কুমার করণ, অঙ্কিত কুমার, শরণদীপ সিং, উইলফ্রেড বেং, কুমার সুরজ, বিনায়ক বিক্রম, অমরদীপ সিং-প্রথম, অঙ্কু সিং, রওশন নিরালা, বাল কৃষ্ণ, অজয় ​​যাদব, প্রতীক ভক্ত, আরিয়ামান লালা, শিব সিংহ।

সুপ্রিয় পাঠকেরা, সবকিছু বিবেচনায় আপনাদের মতে কে শেষ পর্যন্ত জিততে পারে ম্যাচটি? কমেন্ট করে জানিয়ে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here