কোহলিদের লজ্জার দিনে আবারো আনুশকাকে তুলোধুনা ভারতীয় সমর্থকদের

0
190
কোহলিদের লজ্জার দিনে আবারো আনুশকাকে তুলোধুনা ভারতীয় সমর্থকদের

এটি নতুন কিছু নয়। ভারতীয় দল বা ভিরাট কোহলি ব্যর্থ হলে বরাবরই তার দায় বর্তায় কোহলির বলিউড অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মার উপর। গেল আইপিএলই প্রকৃষ্ট উদাহরণ। কোহলির বাজে পারফরম্যান্সের দায় তাকে নিতে হয়েছিল। এবার অস্ট্রেলিয়ার কাছে প্রথম টেস্টে লজ্জাজনক হারের পর আবারো ভারতীয় ক্রিকেট সমর্থকদের রোষানলে পড়েছেন “রাব নে বানা দি জোড়ি” খ্যাত এই তারকা অভিনেত্রী। যার কারণে আবারো সোশ্যাল দুনিয়ায় তিনি ভাইরাল হয়ে গেছেন।

কোহলিদের লজ্জার দিনে আবারো আনুশকাকে তুলোধুনা ভারতীয় সমর্থকদের

গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে অলআউট হয়েছে ভারত। ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম এক লজ্জাজনক অধ্যায়ের জন্ম দিয়েছে ভিরাট কোহলি, জাস্প্রিত বুমরাহরা। স্বাভাবিকভাবেই, এমন বিস্ময়কর আর লজ্জাজনক হার মানতে পারেননি ভারতীয় ক্রিকেটের পাড় ভক্তরা। আর এজন্যে তাঁদের কোপানলে পড়তে হয়েছে আনুশকা শর্মাকে।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের এহেন আচরণে অতিষ্ঠ হয়ে মাঝে অনেকদিন স্টেডিয়ামে খেলাও দেখতে যাননি তিনি। আনুশকা এখন প্রেগনেন্ত। আসছে নতুন বছরে তার ঘরে নতুন অতিথি আসার কথা। এর আগে কই চনমনে থাকবেন মা হওয়ার খুশিতে তা না উল্টো তাকে ব্যঙ্গ করা হচ্ছে। এক সমর্থক বলেছেন, আনুশকার প্রসব বেদনা উঠেছে যার কারণে ভিরাট দ্রুত টেস্ট শেষ করে বাড়ি ফিরে আসতে চাইছেন!

লজ্জাজনক ইতিহাসের জন্ম দিয়েছে ভারত

অবশ্য কোহলি একাই প্রথম ইনিংসে ভারতের হয়ে সর্বোচ্চ ৭৪ রান করেন। এরপর ভারতীয় বোলাররা বেশ ভাল বোলিং করে অস্ট্রেলিয়াকে কোণঠাসা করে ফেলে আর ভারতকে লিড দেয়। কিন্তু, সেই ভারত মাত্র ৩৬ রানেই গুটিয়ে যায় দ্বিতীয় ইনিংসে। জন্ম দেয় ক্রিকেট ইতিহাসের এক লজ্জাজনক অধ্যায়ের। ভারতীয় কোন ব্যাটসম্যান এমনকি দুই অংকেও পৌছুতে পারেননি।

অ্যাডিলেডে আড়াই দিনে শেষ হওয়া টেস্টের পর দেশে ফিরবেন কোহলি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকাই মূল উদ্দেশ্য। এর আগেও বিভিন্ন সময় কোহলি বাজে পারফর্ম করলে বা ভারতীয় দল ব্যর্থ হলে তার দায় বর্তেছে আনুশকার উপর। এবার, একজন সন্তানসম্ভবা মাকে নিয়েও আজেবাজে মন্তব্য করতে ছাড়ল না তারা। হাইরে মানসিকবিকারগ্রস্ততা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here