ফিরেই রোনালদোর ঝলক, ক্যালিয়ারিকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।

0
192
ফিরেই রোনালদোর ঝলক, ক্যালিয়ারিকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস

বেশ কিছুদিন বিরতির পর ইতালিয়ান লিগে ফিরেই অসাধারণ নৈপুণ্য দেখালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শনিবার সিরিঅায় ক্যালিয়ারিকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস। আর দুটি গোল ই করেন ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এই জয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলো টানা ৯ বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস । ৮ ম্যাচে জুভেন্টাসের সংগ্রহ ১৬ পয়েন্ট। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান।

ফিরেই রোনালদোর ঝলক, ক্যালিয়ারিকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।

শনিবার তুরিনে ঘরের মাঠে ক্যালিয়ারির জালে প্রথমার্ধেই ২ বার বল পাঠান পর্তুগিজ সুপারস্টার রোনালদো। সি আর ৭ এর চার মিনিটের ঝলকেই মূলত ব্যবধান গড়ে দেয় ম্যাচে।
ম্যাচের ৩৮তম মিনিটে স্প্যানিয়ার্ড তারকা অালভারো মোরাতার পাস্ থেকে নিজের নিজের প্রথম গোলটি করেন রোনালদো। গোলের ঠিক ৪ মিনিটের মাথায় ৪২তম মিনিটে তুর্কি ফুটবলার মেরি ডেমিরালের সহায়তায় দ্বিতীয় গোল টি করেন রোনালদো। এর মধ্যে দিয়েই চলতি মৌসুমে লিগে ৫ম ম্যাচে নিজের ৮ম গোল করেন রোনালদো।

ম্যাচের দ্বিতীয়ার্ধ্বেও ক্যালিয়ারির রক্ষণকে পুরোদমে ব্যস্ত রাখে কুয়াদ্রাদো-ডেমিরেলরা। কিন্তু কখনো বাধা হয়ে দাঁড়ায় গোলপোস্ট। আবার কখনো বা বল চলে যায় পোস্টের বাইরে দিয়ে। আর হ্যাটট্রিক করার সুযোগ পেলেও সিআর সেভেন এর ভাগ্য হয়তো অতটা পক্ষে ছিলো না। তবে হ্যাটট্রিক না পেলেও, জয়ের স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে য়্যুভেন্তাস।

ম্যাচ শেষে তার প্রশংসায় জুভ কোচ আন্দ্রে পিরলো বলেন, ‘রোনালদোর পেশাদারিত্ব অসাধারণ। অামরা সবাই তা জানি। সে একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। ম্যাচ ও অনুশীলনে বাকি ফুটবলারদের জন্য দৃষ্টান্তস্বরূপ।’

ফুটবলের আরো খবর পেতে আমাদের সাথেই থাকুন !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here