ফিল্ডিং কোচকে সঙ্গে নিয়ে রাতেই ফিরবেন হেড কোচ ডোমিঙ্গো, সোমবার আসবেন পেস বোলিং কোচ

0
175
Russell Domingo

আসন্ন শ্রীলংকা সফর কে সামনে রেখে সফরের প্রাথমিক প্রস্তুতি শুরু হয়ে যাবে সপ্তাহ দুয়েক পরই। ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান আকরাম খানের ভাষ্য মতে আগামী ২০ থেকে ২২ দিনের মধ্যেই শুরু হবে জাতীয় ক্রিকেট দলের অনুশীলন। উল্লেখ যে টাইগারদের পুরো কোচিং স্টাফ ই বিদেশী। প্রধান কোচ থেকে শুরু করে ফিল্ডিং কোচ ,পেস বোলিং ও স্পিন বোলিং কোচ, ফিজিও, ট্রেনার, কম্পিউটার এনালিস্ট পর্যন্ত সবাই বিদেশী।

ফিল্ডিং কোচকে সঙ্গে নিয়ে রাতেই ফিরবেন হেড কোচ ডোমিঙ্গো, সোমবার আসবেন পেস বোলিং কোচ

তাই টাইগার বাহিনীর তথা ক্রিকেট অঙ্গনে অপেক্ষা, কবে আসছে বাংলাদেশ ক্রিকেট দলের কোচিং স্টাফ। তবে শেষ খবর এটাই , ফিল্ডিং কোচ রায়ান কুক কে সঙ্গে নিয়ে রোববার রাতেই ফিরবেন হেড কোচ ডোমিঙ্গো, সোমবার আসবেন পেস বোলিং কোচ ওটিস গিবসন।

সব কিছু ঠিক থাকলে আগামী ২১ সেপ্টেম্বর থেকে হেড কোচ রাসেল ডোমিঙ্গোর অধীনে টাইগার বাহিনীর দলীয় অনুশীলন শুরু হবে। আর এদিকে করোনা এর কারণে যে কোনো বিদেশী আসলে তাকে ১৪ দিনের কোরেন্টাইন এ থাকতে হবে। তাই আজ রাতেই বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো এবং তার স্বদেশি ফিল্ডিং কোচ রায়ান কুক নিয়ে ফিরছেন। বাংলাদেশ সময় রাত পৌনে ১২টায় অ্যামির‍্যাটসের ফ্লাইটে তাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসবেন এই দুই কোচ। আর সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছাবেন বাংলাদেশ ক্রিকেট দলের পেস বোলিং কোচ।

উল্লেখ্য যে জাতীয় ক্রিকেটারদের কিছুদিন ধরে হয়েছে ব্যক্তিগত অনুশীলন। করোনাভাইরাসের লকডাউনের মধ্যেও ক্রিকেটীয় দক্ষতার জড়তা ও ফিটনেস ঠিক রাখার প্রাথমিক কাজটা সেরে ফেলেছেন মুশফিকুর রহীম, তামিম ইকবালরা, মাহমুদউল্লাহ রিয়াদ রা। এখন কোচদের দেশে ফিরে কোরাইনটাইন শেষ হলেই, শুরু হবে প্রধান কোচ এর অধীনে জাতীয় দলের দলীয় অনুশীলন।

ক্রিকেটের আরো খবর পেতে আমাদের সাথেই থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here