বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০(Bangabandhu T20 Cup 2020) – ফরচুন বরিশাল বনাম গাজী গ্রুপ চট্রগ্রাম (Barishal vs Chattogram), 7th Match Prediction, কে জিতবে বলুন তো?

0
265
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০(Bangabandhu T20 Cup 2020) - ফরচুন বরিশাল বনাম গাজী গ্রুপ চট্রগ্রাম (Barishal vs Chattogram), 7th Match Prediction, কে জিতবে বলুন তো?

দিন দিন বেশ ইন্টারেস্টিং হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০। ইন্টারেস্টিং নয় শুধু, বেশ আনপ্রেডিক্টেবলও মনে হচ্ছে সবকিছু মিলিয়ে। ভালই চমকজাগানিয়া এই টুর্নামেন্টের ৭ম ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে ফরচুন বরিশাল এবং গাজী গ্রুপ চট্রগ্রাম। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১.৩০ মিনিটে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে। আর, এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস

আপনার প্রিয়দলকে ভোট করুন !!!
0 votes · 0 answers
ভোটফলাফল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০(Bangabandhu T20 Cup 2020) – ফরচুন বরিশাল বনাম গাজী গ্রুপ চট্রগ্রাম (Barishal vs Chattogram), 7th Match Prediction, কে জিতবে বলুন তো?

আসুন, দেখে নেয়া যাক, দুই দলের মধ্যে কার জেতার সম্ভাবনা বেশী।

  • টীম র‍্যাংকিং – ফরচুন বরিশাল এবং গাজী গ্রুপ চট্রগ্রাম এর এই ম্যাচ দিয়ে দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০। বর্তমানে, বরিশাল টীম র‍্যাংকিংয়ের ৩য় স্থানে আর চট্রগ্রাম শীর্ষে অবস্থান করছে।
  • হোম অ্যাডভান্টেজ – এটি দুই দলের জন্যই নিরপেক্ষ ভেন্যু। তাই কোন দল হোম অ্যাডভান্টেজ পাবেনা।
  • বর্তমান ফর্ম – চট্রগ্রাম প্রথম দুই ম্যাচেই বেশ ভালভাবে জয়লাভ করেছে। অন্যদিকে, বরিশাল প্রথম ম্যাচ হারলেও দ্বিতীয় ম্যাচে কামব্যাক করেছে অসাধারনভাবে সাকিব আল হাসানের খুলনাকে হারিয়ে।
  • মাঠের কন্ডিশন – শেরে বাংলা স্টেডিয়াম মধ্যম গঠনের স্টেডিয়াম এবং ব্যাটিং ফ্রেন্ডলি।
  • প্লেয়ার এনালাইসিস –

    ব্যাটসম্যান এনালাইসিস

    ফরচুন বরিশালের ব্যাটসম্যান তামিম ইকবালের ব্যাটিং এভারেজ ৩০.৯৪ এবং স্ট্রাইক রেট ১১৯.৩৯। আরেক ব্যাটসম্যান আফিফ হোসেন এর ব্যাটিং এভারেজ ২০.৫৬ এবং স্ট্রাইক রেট ১২৬.২০

    অন্যদিকে, গাজী গ্রুপ চট্রগ্রামের লিটন কুমার দাসের ব্যাটিং এভারেজ ২১.১৬ এবং স্ট্রাইক রেট ১২৮.৮৫ রয়েছে। গাজী গ্রুপ চট্রগ্রামের আরেক শীর্ষ ব্যাটসম্যান – সৌম্য সরকারের ব্যাটিং এভারেজ ৪২.৫০ এবং স্ট্রাইক রেট ১৩২.৮১ রয়েছে।

    বোলার এনালাইসিস

    ফরচুন বরিশালের বোলার তাসকিন আহমেদের গড় ২২.৯৬ এবং ইকোনমি ৮.৪৩ । ফরচুনের আরেক শীর্ষ বোলার পারভেজ হোসেন ইমনের গড় ৯৫.০০ এবং তার ইকোনমি ১০.৫৫

    অন্যদিকে, গাজী গ্রুপ চট্রগ্রামের মুস্তাফিজুর রহমানের গড় ২১.৫৭ এবং ইকোনমি ৭.২৩ রয়েছে। গাজী গ্রুপ চট্রগ্রামের আরেক শীর্ষ বোলার জিয়াউর রহমানের গড় ৩৭.৮১ এবং ইকোনমি ৯.১২ রয়েছে।

    চট্রগ্রামের ওপেনিং জুটি বেশ শক্তিশালী এবং বরিশালকে এই ওপেনিং জুটি ভাঙতে বেশ বেগ পেতে হবে তা বলেই দেয়া যায়। এছাড়াও, চট্রগ্রামের বোলিং ইউনিট বেশ শক্তিশালী যা তাদেরকে এগিয়ে রাখবে বেশ ভালভাবেই।
  • পয়েন্ট টেবিল – বরিশাল ও চট্রগ্রাম দুইদলেরই দুই ম্যাচে সংগ্রহ যথাক্রমে ২ ও ৪ পয়েন্ট
  • পিচ বিবরণী -শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পিচ সাধারণত স্পিনার এবং ব্যাটসম্যানদের সমর্থন করে।

    আরও একটি ব্যাপার সেটা হচ্ছে –

    আবহাওয়া, ইনজুরি, ইত্যাদি কারণে অনেক সময় অনেক কিছু পরিবর্তন হয়, যদিও সেগুলো অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত“।

ফরচুন বরিশাল

তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান সুক্কুর, মেহিদী হাসান মীরাজ, আবু জায়েদ, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম আনকন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দী শুভ।

গাজী গ্রুপ চট্রগ্রাম

মুস্তাফিজুর রহমান, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, শাইকত আলী, মমিনুল হক, রকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান।

নিচের অংশে গিয়ে দেখতে পারেন কোন দলটির জয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

ফরচুন বরিশাল 37%
গাজী গ্রুপ চট্রগ্রাম 43%

ক্রিকেট অনিশ্চয়তার খেলা তাই আমরা আনুপাতিক সম্ভবনার হারের সর্বোচ্চ মান ৮০% ধরে হিসাব করেছি। খেলায় যেকোনো কিছু ঘটতে পারে তার জন্যে বাকি ২০% রেখেছি।

সুপ্রিয় পাঠকেরা, সবকিছু বিবেচনায় আপনাদের মতে কে শেষ পর্যন্ত জিততে পারে ম্যাচটি? কমেন্ট করে জানিয়ে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here