বাংলাদেশ ছফরে দেখা যাবে না ওয়েস্ট ইন্ডিজ তারকাদের !

0
169
বাংলাদেশ ছফরে দেখা যাবে না ওয়েস্ট ইন্ডিজ তারকাদের !

করোনা মহামারির কারণে বাংলাদেশ দল অনেক দিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠের সিরিজটা নিয়ে ছিল তাই বাড়তি আগ্রহ-উদ্দীপনা। সেই আগ্রহ-উদ্দীপনায় অনেকটা জল ঢেলে দিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই)। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড বাংলাদেশ সফরে টেস্ট আর ওয়ানডের জন্য দুটি আলাদা দল ঘোষণা করেছে। টেস্টেদলে দুই একটা পরিচিত নাম থাকলেও ওয়ানডেতে দলে বলতে গেলে তৃতীয় সারির এক দল পাঠাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ ছফরে দেখা যাবে না ওয়েস্ট ইন্ডিজ তারকাদের !

আগামী ১০ জানুয়ারি ঢাকায় পা রাখার কথা ক্যারিবীয়দের । সিরিজ চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সফরে তিনটি ওয়ানডে আর দুটি টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ব্যক্তিগত এবং করোনার কারণ দেখিয়ে এই সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্যারিবীয় দলের প্রায় সব বড় বড় তারকা। করোনার কারণে দল থেকে সরে যাওয়া ক্রিকেটারদের মধ্যে আছেন জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামারাহ ব্রুকস, শাই হোপ, রস্টন চেজ, শেলডন কট্রেল, এভিন লুইস,সিমরন হেটমায়ার এবং নিকোলাস পুরান। ফ্যাবিয়েন অ্যালেন আর শেন ডোরিচ না আসার জন্যে দেখেছেন ব্যাক্তিগত কারণ।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড অবশ্য ক্রিকেটারদের সিদ্ধান্ত নেয়ার স্বাধীনতা দিয়েছেন এবং জানিয়েছেন এর জন্যে পরবর্তীতে দোলে ফিরতে কোনোরকম সমস্যা হবে না।

ক্যারিবীয় টেস্ট দলের নিয়মিত অধিনায়ক না থাকায় অধিনায়ক হিসেবে দেখা যাবে ক্রেইগ ব্রেথওয়েট কে । আর সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন জার্মেই ব্ল্যাকউড

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল:
ক্রেইগ ব্রেথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শেনন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজেরি জোসেফ, কাইল মায়েরস, শায়ান মোসেলে, ভেরাসামি পলমল, কেমার রোচ, রেমন রেইফার, জোমেল ওয়ারিকেন।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল:
জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জসুয়া ডা সিলভা, জাহমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলজেরি জোসেফ, কাইল মায়ারস, আন্দ্রে ম্যাকার্থি, জর্ন ওটলে, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালস জুনিয়র।

ক্রিকেটের আরো খবর পেতে আমাদের সাথেই থাকুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here