বিরাট কোহলির অবর্তমানে বাবার সাথে বেশ ভাল সময় পার করছেন আনুশকা শর্মা

0
168
বিরাট কোহলির অবর্তমানে বাবার সাথে বেশ ভাল সময় পার করছেন আনুশকা শর্মা

আসন্ন দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে স্বামী বিরাট কোহলি গেছেন সুদূর অস্ট্রেলিয়াতে। ভীষণ ব্যস্ত থাকবেন আগামী ক’টা দিন। গর্ভে নতুন প্রাণ লালন করা স্ত্রী আনুশকাকে সঙ্গ দিতে পারছেন না তাই। এদিকে, আনুশকা বিরাটের অবর্তমানে অবস্থান করছেন মুম্বাইতে তার নিজের বাসভূমে। সেখানে তার পরিবারের সদস্যরা বিরাটের অভাব তাকে একদমই বুঝতে দিচ্ছেন না। বেশ ভাল সময়ই যাচ্ছে তার। সম্প্রতি, এই বলিউড অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তার ছবি আপলোড দিয়েছেন। সেখান থেকে ধারণা করা যাচ্ছে বেশ চড়ুইভাতির মতই সময় কাটছে তার।

বিরাট কোহলির অবর্তমানে বাবার সাথে বেশ ভাল সময় পার করছেন আনুশকা শর্মা

রাব নে বানা দি জোড়ি” অভিনেত্রী তার মা হওয়া নিয়ে বেশ উচ্ছ্বসিত। তার অনাগত সন্তানের বাবা বিরাট সুদূর অস্ট্রেলিয়া থেকে নিয়মিত যোগাযোগ রাখছেন তার সাথে। তবে, খুব বেশিদিন নয়। প্রথম টেস্ট খেলেই তিনি ভারতের উদ্দেশ্যে রওনা দেবেন সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দেয়ার জন্য। আনুশকা এমুহুর্তে মুম্বাইতে তাদের নিজেদের বাসায় অবস্থান করছেন।

সম্প্রতি, নিজের ইন্সটাগ্রাম একাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন যেখানে তাকে বেশ হাস্যোজ্বল দেখা যায়। গোলাপি ল্যাভেন্ডারের সালওয়ারে তাকে মানিয়েছিল বেশ ছবিটিতে যেখানে তিনি তার বাবার সাথে চা খাওয়ার ছবি শেয়ার করেছেন। ছবিটি তিনি তুলেছেন ব্যালকনি থেকে আর তার কপালে ছোট একটি টিপ বসানো ছিল। তিনি তার ছবিতে ক্যাপশন দিয়েছেন –

আমার বাবা এই ছবিটি তুলেছেন । কিন্তু বলেছিলেন ক্রপ করে যেন তার ছায়াটি বাদ দিয়ে দেওয়া হয় । তাহলে ছবিটা একদম পারফেক্ট হয়ে যাবে । কিন্তু মেয়েরা তো এমনই হয় ।

ছবিটিতে স্পষ্ট যে আনুশকার বাবা তার সম্মুখে দাঁড়িয়ে। তার ছায়াও বেশ সুস্পষ্ট। হয়ত এজন্যেই ছবি থেকে তাকে বাদ দিতে বলেছিলেন! কিন্তু, ওই যে মেয়ে! বাবা-মেয়ের সম্পর্ক তো এমনই!

জানুয়ারিতে নতুন অতিথি আসবে ভারতীয় ক্রিকেটের ফাস্ট লেডির গর্ভে। এমুহুর্তে সেই উত্তেজনায় বেশ অনিন্দ্যসুন্দর সময় কেটে যাচ্ছে তার। অন্যদিকে, বিরাটও বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায়। এজন্যে, পিতৃত্বকালীন ছুটিও নিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে। আটলান্টিকের ওপারে এখন অবস্থান করলেও তাই ফিরবেন শিগগির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here