মেসি-নেইমারের(Messi, Neymar) পুনর্মিলনের সম্ভাবনা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন পিএসজি(PSG) বস লিওনার্দো

0
224
মেসি-নেইমারের(Messi, Neymar) পুনর্মিলনের সম্ভাবনা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন পিএসজি(PSG) বস লিওনার্দো

সম্প্রতি, নেইমারের একটি মন্তব্য থেকে ফুটবল দুনিয়ায় বেশ শোরগোল তৈরি হয়েছে। ব্রাজিলিয়ান সুপারস্টার সরাসরি জানিয়েছেন মেসিকে তিনি তার সাথে আবারো দেখতে চান। তার সাথে আবারো খেলতে চান। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে রটনা রটে গেছে বহুদূর। অনেকেই ধারণা করে নিয়েছেন মেসির পিছনে মনেহয় ছুটতে যাবে পিএসজি। হাজার হোক, তাদের যুবরাজের আবদার আর সেই সাথে অধরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য মেসির চেয়ে ভাল অপশন আর কে হতে পারে? তবেঁ, সেই সম্ভাবনা বলতে গেলে একরকম উড়িয়েই দিয়েছেন পিএসজি ক্রীড়া পরিচালক লিওনার্দো

মেসি-নেইমারের(Messi, Neymar) পুনর্মিলনের সম্ভাবনা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন পিএসজি(PSG) বস লিওনার্দো

বর্তমান ব্যালন ডি অর জয়ী ৩২ বছর বয়সী আর্জেন্টাইন সুপারস্টারের সাথে এই মৌসুম শেষেই চুক্তি শেষ হচ্ছে তার ছেলেবেলার ক্লাব বার্সেলোনার। তন্মধ্যে, চুক্তি বাড়ানো নিয়ে দুপক্ষের মধ্যে কোন কথাবার্তাও হয়নি। আর এটা তো সবাই জানে মৌসুমের শুরুতে বার্সা ছাড়তে চেয়েছিলেন তিনি কিন্তু চুক্তির মারপ্যাঁচে পরে আর সেটা হয়নি তার। এবারের মৌসুমেও বার্সার হয়ে তার পারফরম্যান্স অনুজ্জ্বল। বোঝাই যাচ্ছে, এখান থেকে মন উঠে গেছে তার। ফলাফল, যা হবার তাই।

চারপাশে এখন তাই জোর গুঞ্জন বার্সা ছাড়ছেন তিনি আগামী মৌসুমেই। বন্ধু নেইমারের মন্তব্য আরও ঘি ঢেলেছে এই গুঞ্জনের পালে। নেইমার মেসির সাথে আবারো খেলার ইচ্ছা পুনর্ব্যাক্ত করেছেন। সেজন্যে, অনেকেই ধারণা করেছিল বিশ্ব ফুটবলের দুই মহারথীকে আবারো একসাথে দেখা যাবে। বার্সার আর্থিক দুরবস্থার কথা সবার জানা। এছাড়া, ক্রমাগত নিম্নমুখী পারফরম্যান্স যাদের তাদের দলে যে নেইমার আসবেন না তা অনেকটাই অনুমিত। তাই, পিএসজিই মেসির পিছনে ছুটবে এটাই ধারণা করেছিল সবাই। তবেঁ, পিএসজি বস লিওনার্দো সরাসরি জানিয়ে দিয়েছেন সে সম্ভাবনা নেই।

না, বিষয়টি আসলে তেমন কিছু নয়। এটা হয়তো আপনারা বুঝতে পারবেন যে নেইমারের পক্ষে আর্জেন্টিনার একজন সাংবাদিককে এটা বলাটাই স্বাভাবিক। মেসির সঙ্গে পুনর্মিলন নিয়ে কথা উঠলে ওকে তো এমন কিছুই বলতে হবে। এটাই তো স্বাভাবিক। আমাদের অন্যের প্রতি শ্রদ্ধাবোধ দেখাতে হবে। সে অন্যদলের খেলোয়াড়। অন্যকেউ, আমাদের দলের খেলোয়াড়দের নিয়ে কিছু বললে আমাদেরও ভাল লাগবেনা স্বাভাবিক

এমনটাই বললেন তিনি ক্যানাল প্লাস কে দেয়া সাক্ষাৎকারে।

লিওনার্দর মতে তারা নিজেদের দল, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দিকেই বেশি মনোযোগ দিচ্ছেন এখন।

আমাদের সামনে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ রয়েছে। এছাড়াও, লিগ ১ রয়েছে। এগুলো নিয়ে ফোকাস রাখা আবশ্যক।

আপাতদৃষ্টিতে যা দেখা যাচ্ছে, লিওনার্দোর কমেন্ট অনেকটাই পিএসজির কাতারি মালিক নাসের আল খেলাফির চিন্তাধারাই প্রতিসৃত করে। তিনিও কদিন আগে ব্যাপারটি নিয়ে কথা বলেছেন এবং ব্যাপারটি উড়ো ব্যাপার বলে উড়িয়ে দিয়েছেন। এছাড়াও, বার্সার বর্তমান কোচ রোনাল্ড কোম্যানও বিষয়টি উড়িয়ে দেওয়ারই চেষ্টা করেছেন এর আগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here