মেসি, রোনালদিনহো কে পিছনে ফেলে দুই দশকের সেরা রোনালদো

0
360
মেসি, রোনালদিনহো কে পিছনে ফেলে দুই দশকের সেরা রোনালদো

চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহোকে পেছনে ফেলে একুশ শতকের প্রথম দুই দশকের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর দুই দশকের সেরা ফুটবলার হিসাবে জিতে নিলেন গ্লোব সকার অ্যাওয়ার্ড।

মেসি, রোনালদিনহো কে পিছনে ফেলে দুই দশকের সেরা রোনালদো!

গত রবিবার দুবাইয়ে বিভিন্ন ক্যাটাগরিতে ফুটবলের সেরাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এসময় ২০০১ থেকে ২০২০ সময়ের সেরা ফুটবলারের পুরস্কার ক্যাটাগরিতে ছিলেন রোনালদো, মেসি, রোনালদিনহোর সঙ্গে আরো ছিলেন লিভারপুলের মোহাম্মদ সালাহ।

এছাড়াও , একুশ শতকের প্রথম দুই দশকের সেরা ক্লাব নির্বাচিত হয়েছে স্পেনিশ ক্লাব রিয়াল মাদ্রিদ, আর সেরা কোচ নির্বাচিত হয়েছেন পেপ গার্দিওলা।

অসামান্য এই অর্জনের পর ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, এটি এক অসাধারণ অর্জন। সামনে এগিয়ে যেতে অনেক অনুপ্রেরণা যোগাবে এটি। সেরার স্বীকৃতি পাওয়াটা অনেক সম্মানের। দীর্ঘদিন ধরে সেরা থাকাটা খুবই কঠিন । আমি গর্বিত, তবে দল, মহান কোচ ও ক্লাব ব্যতিত এটা কোনোভাবেই জেতা সম্ভব নয়।

উল্লেখ্য যে , ২০২০ সালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতে নিয়েছেন বরার্ট লেভানদোস্কি। আর বর্ষসেরা কোচের পুরস্কার জিতেছেন বায়ার্নের হান্স ফ্লিক। বর্ষসেরা ক্লাব নির্বাচিত হয়েছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ।

ফুটবলের আরো খবর পেতে আমাদের সাথেই থাকুন !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here