লংকা প্রিমিয়ার লীগ ২০২০(Lanka Premier League 2020) – গ্যালে গ্ল্যাডিয়েটর্স বনাম কলম্বো কিংস(GGD vs CLK), 4th Match Prediction, কে জিতবে বলুন তো?

0
222
লংকা প্রিমিয়ার লীগ ২০২০(Lanka Premier League 2020) - গ্যালে গ্ল্যাডিয়েটর্স বনাম কলম্বো কিংস(GGD vs CLK), 4th Match Prediction, কে জিতবে বলুন তো?

অবশেষে শুরু হয়েছে লংকা প্রিমিয়ার লীগ ২০২০। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারীর কারণে বেশ কয়েকবার পিছিয়ে গেলেও এবার আর পিছায়নি। ইতিমধ্যে তিনটি ম্যাচ শেষ। আজ বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে মুখোমুখি হবে গ্যালে গ্ল্যাডিয়েটর্স বনাম কলম্বো কিংস। ম্যাচটি অনুষ্ঠিত হবে হাম্বানটোটার মাহিন্দা রাজাপাকসে স্টেডিয়াম থেকে। আর ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স

আপনার প্রিয়দলকে ভোট করুন !!!
1 vote · 1 answer
ভোটফলাফল

লংকা প্রিমিয়ার লীগ ২০২০(Lanka Premier League 2020) – গ্যালে গ্ল্যাডিয়েটর্স বনাম কলম্বো কিংস(GGD vs CLK), 4th Match Prediction, কে জিতবে বলুন তো?

আসুন, দেখে নেয়া যাক, দুই দলের মধ্যে কার জেতার সম্ভাবনা বেশী।

  • টীম র‍্যাংকিং – দুটি দলই একটি করে ম্যাচ খেলেছে। যেহেতু, মাত্র ১টি করে ম্যাচ হয়েছে, তাই টীম র‍্যাংকিং এখনও তেমন একটা গুরুত্তপুর্ন নয়। গ্যালে গ্ল্যাডিয়েটর্স র‍্যাংকিংয়ের ৫ নম্বর স্থানে আর কলম্বো কিংস ২ নম্বর স্থানে অবস্থান করছে।
  • হোম অ্যাডভান্টেজ – এটি দুই দলের জন্যই নিরপেক্ষ ভেন্যু। তাই কোন দল হোম অ্যাডভান্টেজ পাবেনা।
  • মাঠের কন্ডিশন – রাজাপাকসে স্টেডিয়ামের উইকেট বেশ ফ্ল্যাট এবং বল বেশ ভালমতোই ব্যাটে আসে এখানে।
  • প্লেয়ার এনালাইসিস –

    ব্যাটসম্যান এনালাইসিস

    কলম্বোর এঞ্জেলো ম্যাথিউসের ব্যাটিং এভারেজ ২৫.৫০ এবং স্ট্রাইক রেট ১২০.৬৬। কলম্বোর আরেক টপ ব্যাটসম্যান ইছুরু উদানের ব্যাটিং এভারেজ ১৫.৫৯ এবং স্ট্রাইক রেট ১২৮.৬৭

    অপরদিকে, গ্যালের সেরা ব্যাটসম্যান শহীদ আফ্রিদির ব্যাটিং এভারেজ ১৮.৩৯ এবং স্ট্রাইক রেট ১৫৩.৫৮। আরেক সেরা ব্যাটসম্যান গ্যালের চ্যাডউইক ডাল্টনের ব্যাটিং এভারেজ ২২.২৯ এবং স্ট্রাইক রেট ১২৩.৩৯

    বোলার এনালাইসিস

    কলম্বোর বোলার আন্দ্রে রাসেলের বোলিং এভারেজ ২৬.০৭ এবং ইকনমি ৮.৩১। কলম্বোর আরেক টপ বোলার কালানা পেরেরার বোলিং এভারেজ ১৮.৩৩ এবং ইকনমি ৬.১১

    অপরদিকে, গ্যালের অন্যতম সেরা বোলার মোহাম্মদ আমিরের বোলিং এভারেজ ২১.৯৬ এবং ইকনমি ৮.৩১। গ্যালের আরেক বোলার আকিলা ধনঞ্জয়ের বোলিং এভারেজ ২০.৯৪ এবং ইকনমি ৭.০৯

    কলম্বোর স্কোয়াড গভীরতা বেশি গ্যালের তুলনায়। তাছাড়া, কলম্বো দলে তরুণ খেলোয়াড়ের সংখ্যাও বেশি যারা কিনা খেলার গতিবিধি।

  • পয়েন্ট টেবিল – ১ ম্যাচ শেষে গ্যালে গ্ল্যাডিয়েটর্সের পয়েন্ট শূন্য। আর, অন্যদিকে, ১ ম্যাচ শেষে কলম্বোর পয়েন্ট ২।
  • পিচ বিবরণী – যেহেতু, টুর্নামেন্ট মাত্র শুরু হল সেহেতু পিচ এখনও বেশ ফ্রেশ। স্কোর ১৯০ এর কাছাকাছি হতে পারে।

    আরও একটি ব্যাপার সেটা হচ্ছে –

    আবহাওয়া, ইনজুরি, ইত্যাদি কারণে অনেক সময় অনেক কিছু পরিবর্তন হয়, যদিও সেগুলো অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত“।

গ্যালে গ্ল্যাডিয়েটর্স স্কোয়াড

লাসিথ মালিঙ্গা, শহীদ আফ্রিদি, কলিন ইনগ্রাম, হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ আমির, দানুশকা গুণাথিলাকা, আকিলা দানঞ্জায়া, মিলিন্দা সিরিওয়ার্দনা, সরফরাজ আহমেদ, আজম খান, লক্ষণ সান্দাকান, শেহান জয়সুরিয়া, অসিত ফার্নান্দো, নুওয়ান তুষার, মোহাম্মদ শিরাজ, ধনঞ্জয়া লাকানসিরি , ভানুকা রাজাপাকসা, সাহান আরাচিছিগে, দুভিন্দু তিলকরত্নে।

কলম্বো কিংস স্কোয়াড

অ্যাঞ্জেলো ম্যাথিউস, আন্দ্রে রাসেল, ফাফ ডু প্লেসিস, মনপ্রীত গনি, মনবিন্দার বিসলা, ইসুরু উদানা, দীনেশ চান্দিমাল, আমিলা আপোঁসো, আশান প্রিয়ঞ্জন, রবীন্দ্রপাল সিং, দুশমন্ত চামিরা, জেফ্রে ভান্ডারসে, থিকশিলা ডি সিলভা, থারিন্দু দক্ষ, লাহিরু কালনা পেরেরা, থারিন্ডু রত্নায়াকে, নাভোদ পরানবিধনা।

নিচের অংশে গিয়ে দেখতে পারেন কোন দলটির জয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

গ্যালে গ্ল্যাডিয়েটর্স 37%
কলম্বো কিংস 43%

ক্রিকেট অনিশ্চয়তার খেলা তাই আমরা আনুপাতিক সম্ভবনার হারের সর্বোচ্চ মান ৮০% ধরে হিসাব করেছি। খেলায় যেকোনো কিছু ঘটতে পারে তার জন্যে বাকি ২০% রেখেছি।

সুপ্রিয় পাঠকেরা, সবকিছু বিবেচনায় আপনাদের মতে কে শেষ পর্যন্ত জিততে পারে ম্যাচটি? কমেন্ট করে জানিয়ে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here