৩৬ রানের লজ্জা ভুলতে ভারতীয় জাতীয় দলে ব্যাপক পরিবর্তন!

0
198
৩৬ রানের লজ্জা ভুলতে ভারতীয় জাতীয় দলে ব্যাপক পরিবর্তন

অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজে ভারত প্রথম ইনিংসে লিড নেওয়ার পর অ্যাডিলেডের মাঠে ভয়ঙ্কর ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল। দ্বিতীয় ইনিংসে চরম ব্যার্থ হয়ে মাত্র ৩৬ রানেই গুটিয়ে যায় বিরাট কোহলির দল। এই লজ্জা থেকে ঘুরে দাঁড়াতে চায় টিম ইন্ডিয়া। তাই তো দুঃসপ্ন ভুলতে আর ঘুরে দাঁড়াতে ব্যাপক পরিবর্তন এর সম্ভবনা টিম ইন্ডিয়ার। অন্যদিকে অধিনায়ক বিরাট কোহলি দেশে ফেরে গেছেন পিতৃত্বকালীন ছুটিতে আর মোহাম্মদ সামির খেলতে পারবেন না ইনজুরির কারণে। দলের অন্যতম বির্ভরযোগ্য এই ব্যাটসম্যান ও বলার না থাকায় অনেক কিছুই ভাবতে হাসছে ভারতীয় টীম মানাজেমেন্ট কে। তবে এই অবস্থায় সিরিজে ফিরতে মরিয়া ভারতীয় দলে ব্যাপক পরিবর্তন আসছে বলে আভাস দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

৩৬ রানের লজ্জা ভুলতে ভারতীয় জাতীয় দলে ব্যাপক পরিবর্তন!

উল্লেখ্য যে অ্যাডিলেড টেস্টে বাজে পারফর্মের সাথে যে কয়েকজন ক্রিকেটারের মধ্যে কোনো লড়াকু মানসিকতাই দেখা যায়নি, তাদেরকে বাদ দিয়ে অন্য কাউকে নিয়ে আশার চিন্তা-ভাবনা চলছে।

এর ফলে অস্ট্রেলিয়ায় সিরিজের বাকি তিন টেস্টেই আর হয়তো দেখা যাবে না ওপেনার পৃথ্বি শ এবং উইকেটরক্ষক হৃদ্ধিমান সাহার। এছাড়াও বিরাট কোহলি এবং মোহাম্মদ শামির পরিবর্তে আরও দুইজনকে তো নিতেই হবে ।সবকিছু মিলিয়ে ৩ থেকে ৫ জন পরিবর্তন হতে পারে ভারতীয় দলে।

ভারতের সম্ভাব্য একাদশ
মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, যশপ্রীত বুমরা, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here